বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০১১

অপরুপা বাংলাদেশ


Share/Bookmark

৬টি মন্তব্য:

Car Bangladesh বলেছেন...

Ami amar sir er kache shunechi, tini japan Sotokanda te thaken.

♛মুকুট♛ বলেছেন...

ধন্যবাদ @কার বাংলাদেশ।

manjusri বলেছেন...

ঘুরতে ঘুরতে এই ব্লগে এসে মুগ্ধ হলাম। খুব সুন্দর করে এটির তৈয়ারী। আমার একটা কম্যুনিটি ব্লগ আছে, ওখানে লেখা রাখবেন? ব্লগের নাম 'মনফসল' লিংক- www.publishedactivity.blogspot.com

♛মুকুট♛ বলেছেন...

@manjusri, আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার ব্লগটি পড়ার জন্য। আসলে আমার প্রথম লেখালেখি হাতেখড়ি বাংলাদেশের বেশ কয়েকটি কমিউনিটি ব্লগ যেমনঃ সামহোয়ারইন ব্লগ, প্রথম আলো ব্লগ, আমারব্লগ......প্রভৃতি। কিন্তু এসবে এত গালাগালি আর রাজনৈতিক প্যাঁচাল, আবার অনেক সময় ন্যায্য কথা বললেও ব্যান খেতে হয়। তাই সন্তানসম এই লেখাগুলিকে দুরন্ত বেড়ে ওঠার জন্য নিজেই এই ব্যক্তিগত ব্লগ করেছি। এখানে নেই গালাগালি, রাজনৈতিক দলাদলি............নিজের ইচ্ছে মত লেখার স্বাধীনতা। এজন্যই কমিউনিটি ব্লগিংকে আপাতত দূরে সরে রেখেছি। আপনার ব্লগ ঘুরে আসলাম। যদি সম্ভব হয় আমার ব্লগটি আপনার লিষ্টে যোগ করে নিন। শুভেচ্ছা

Unknown বলেছেন...

একদম ন্যায্য কথা বলেছ মুকুট। আমিও ঠিক সেকারণেই নিজস্ব কিছু লেখাপত্র দিয়ে ও সমমনস্ক মানুষজনের সঙ্গে সম্পর্ক তৈরী করেই লেখালিখি করি। তোমার ব্লগ পড়ে আমার ধারণা এই যে তুমি অনাবশ্যক বাজে কথা বলার মানুষ নও। যদি তাই হয়, তবে এখানে তোমার লেখা রাখতে পারো, ওপরে তোমার লিখে রাখা ইমেল ঠিকানায় আমি ইনভিটেশন পাঠিয়েছি। ওটা তুমি এ্যাকসেপ্ট করলে তবেই অথার হিসেবে লেখা রাখতে পারবে। আর আমায় তুমি 'মঞ্জুদি' বলো ও 'তুমি' সম্বোধনে লিখো। দেখো, তাহলে আর কখনোই খুব একটা তিক্ত সম্পর্ক তৈরী হবেনা বা হলেও তা হয়তো কাটিয়ে ওঠা যাবে।

♛মুকুট♛ বলেছেন...

ধন্যবাদ মঞ্জুরীদি, এখনও ইনভাইটেশন পাই নাই। দেখি চেষ্টা করবো পোষ্ট দিতে।

একটি মন্তব্য পোস্ট করুন

^ Back to Top